acne products

top 5 acne products

 

acne products

বাজারের সেরা ৫টি একনি রিমুভাল ক্রিম

ব্রণের কথাটা শুনলেই কেমন জানি শরীরটা শিউরে ওঠে। ব্রণ মানেই অস্বস্তিকর, ব্রণ মানেই জ্বালাযন্তনা। যার মুখে একবার ব্রণ ওঠে সেই বোঝে ব্রণের কি জ্বালাযন্তনা। ব্রণ আমাদের সৌন্দর্যকে নিমিশেই ম্লান করে দেয়।আবার এই ব্রণ নিয়ে আমরা লোক সম্মুখে যে ভয় পাই, না-জানি কোন প্রশ্নের সম্মুখীন হতে হয়। এই ব্রণ দূর করার জন্য অনেক প্রসাধনী ব্যবহার করি।আজকে আপনাদের সাথে আমার ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার করবো Korean Acne Care প্রোডাক্ট নিয়ে।এই প্রোডাক্ট ব্যবহার করলে আপনি সহজেই ব্রণ দূর করতে পারবেন (acne removal cream).

আমাদের বিশেজ্ঞরা ব্রণ নিয়ে গবেষণা করেছে, এবং তারা ৫ টি ব্রণ নিরাময়ের ক্রিমের নাম উল্লেখ করেছেন যা ব্রণের শত্রু আপনার ত্বকের বন্ধু। নিচে সেই ৫ টি ব্রণ নিরাময়ের ক্রিমের লিষ্ট দেওয়া হল।

ব্রন কেন হয়? জানেন?

Cosrx AC Collection Acne Patch

এই  এসি সংগ্রহ ব্রণ প্যাচ একটি ডিম্বাকৃতির আকৃতির এবং এটি একসাথে বেশ কয়েকটি ব্রণের দাগগুলি অপসারণ করার জন্য উপযুক্ত ক্রিম। এই হাইড্রোকলয়েড প্যাচগুলি ব্রণ নাম সেন্টেলেলা এশিয়াটিকা প্রশমিত করে এবং ব্রনকে সংক্রামিত হতে বাধা , সম্পূর্ণরূপে ব্রণের আকার ধারণ করার আগেই নির্মূল করে। Click For Details 

Acwell AC Night Repair Cream

এই ক্রিমটি ত্বকের যত্নের জন্য অন্য ক্রিমের চাইতে সেরা স্কিন কেয়ার ক্রিম, এই ক্রিমটি  সহজেই ব্রনকে নির্মূল করে এবং ব্রণর দাগ দূর করে।

অ্যাকওয়েল এসি নাইট রিপিয়ার ক্রিম কিছু বৈশিষ্ট্ৰ

  • এটি  ক্রিমের উপাদানগুলি আপনার ত্বকের অপ্রয়োজনীয় সংবেদনশীল কোষ গুলোকে সরিয়ে দিবে।
  • ত্বকের কেন্দ্রবিন্দু থেকে আপনার রুক্ষ ত্বককে নরম বা কোমল করে তুলবে।
  • এই নাইট ক্রিমটিতে এমন কিছু প্রাকৃতিক উপাদান রয়েছে যা আপনার ব্রণের জ্বালা কমাতে সহায়তা করবে এবং এটি আপনি নিরাপদে ব্যবহার করতে পারবেন।
  • অ্যাকওয়েল একটি ওরিয়েন্টাল মেডিকেল বই “ডঙ্গুইবগাম” এর সুবিধা ধরে রেখেছে, যা ৪০০ বছরেরও বেশি সময় ধরে ব্যবহার হয়ে আসছে।
  • এই ক্রিমটি প্রাকৃতিক এবং হালকা স্কিনকেয়ার সরবরাহের জন্য আধুনিক ত্বকের বিজ্ঞানের সাথে সংমিশ্রণে।
  • অ্যাকওয়েল এর আমাদের নিজস্ব গোপনীয়তা রয়েছে যা আপনার ত্বকটিকে ভিতর থেকে সুন্দর করে তুলতে পারে।
  • আপনি যদি  ত্বকের সমস্যা, ব্রণ জনিত ক্ষয়ক্ষতি, ব্রণ জনিত দাগগুলি পুনরুদ্ধার করতে চান তবে দয়া করে এটি ব্যবহার করে দেখুন।

Click For Details 

Cosrx Oil-Free Ultra Moisturizing Lotion

আপনি যদি ব্রণর ওষুধ, শীতের আবহাওয়া কারণে যদি কখনও শুষ্কতা অনুভব করেন তবে এটি আপনার জন্য ক্রিম। কারণ এই ক্রিমটিতে রয়েছে বিখ্যাত এএএচএ এবং বিএইচএ যা আপনার ত্বকের  নিখুঁত পরিপূরক হিসাবে কাজ করবে। এটিতে 70% বার্চ স্যাপ রয়েছে, সংবেদনশীল, বিরক্তিকর বা সতেজ এক্সফোলিয়েটেড ত্বকের শান্ত ও চিকিত্সার জন্য একটি পাওয়ার হাউস হিসাবে কাজ করবে। এটি ত্বকের শুকনো চিটচিটে ভাব দূর করে. Click For Details 

Cosrx Advanced Snail 92 All In One Cream

আপনি কি আপনার ত্বকের বার্ধক্য রোধ করার জন্য করার নিয়ে চিন্তিত।তৃষ্ণার্ত ত্বকে ভুগছেন? তাহলে  প্রাকৃতিক উন্নত শামুক 92 সমস্ত ক্রিমের অভিজ্ঞতা নিন এবং আপনার ত্বকের ভিতরে শক্তি এবং সৌন্দর্য পুনরুজ্জীবিত করুন! ময়শ্চারাইজিং ক্রিম তৈরি হয় সর্ব-প্রাকৃতিক শামুকের সমন্বয়ে এবং ত্বকে প্রচুর পুষ্টি সরবরাহকারী একটি ক্রিম এবং যুবককে ক্যাপচার করার সময় ক্ষতিগ্রস্থ ত্বককে বাধা দেয় এবং সুরক্ষা দেয়। তাহলে এই কসরক্স অ্যাডভান্সড স্নেল 92 92 ইন ইন ক্রিমটি আপনার জন্য, এটি সহজেই আপনার ত্বকের বার্ধক্য করবে। এই ক্রিমটি প্রাকৃতিক শামুক সক্রিয় উপাদান দিয়ে তৈরি ময়েশ্চারাইজিং ক্রিম যা আপনার ত্বককে প্রচুর পুষ্টি সরবরাহ করবে এবং ত্বকের ভিতরে আর্দ্রতা সরবরাহের সময় ক্ষতিগ্রস্থ ত্বককে সজাগ করে তুলবে। Click For Details

Mizon Acence Blemish Out Pink Spot

এই ঘনীভূত ক্রিমটি  স্পট সমাধান করবে। এই ক্রিমের হলুদ স্তরটি বিএইচএ, এএএচএ এবং প্রাকৃতিক উপাদানগুলির সাহায্যে তৈরি করা হয় যা আস্তে আস্তে আপনার ত্বকের  ব্ল্যাকহেডস দূর করবে এবং মৃত ত্বকের কোষগুলিকে জাগিয়ে তুলবে। একসাথে, তারা ভবিষ্যতের ক্ষতি থেকে ত্বক নিরাময় এবং সুরক্ষার নিরাময় হিসাবে কাজ করবে।Click For Details 

Our More Related Acne Care Product

Acwell AC Calming Spot Gel
Acwell AC Return Toning Pad
Acwell Acne Clearing Deep Cleansing Foam
BY WISHTREND Mandelic Acid 5% Skin Prep Water
Cosrx AC Collection Blemish Spot Clearing Serum

Leave a Reply

Your email address will not be published.